০১। প্রি-পেইড মিটারের কার্ড হারানোর প্রকৃত কারণ উল্লেখ করে নতুন কার্ডের জন্য উপ-মহাব্যবস্থাপক (প্রি-পেইড মিটারিং), কেজিডিসিএল বরাবর আবেদন করতে হবে এবং সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরী (জিডি) করতে হবে। সাধারণ ডায়েরীতে গ্রাহক/গ্যাস ভোগাকারীর মিটার নম্বর উল্লেখ থাকতে হবে। সাধারন ডায়েরী এর মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
০২। অনলাইন রেজিষ্টেশন কার্ড হারানোর প্রকৃত কারণ উল্লেখ করে নতুন কার্ডের জন্য উপ-মহাব্যবস্থাপক (আইটি), কেজিডিসিএল বরাবর আবেদন করতে হবে এবং সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরী (জিডি) করতে হবে। সাধারণ ডায়েরীতে গ্রাহকের নাম ও গ্রাহক সংকেত উল্লেখ থাকতে হবে। সাধারন ডায়েরী এর মূলকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
০৩। গ্রাহক/গ্যাস ভোগকারী/গ্রাহক প্রতিনিধি, যিনি অনলাইন রেজিষ্টেশন কার্ড/প্রি-পেইড কার্ড সংগ্রহ করবেন তার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।